নিজস্ব প্রতিনিধি, টেকনাফ :

টেকনাফ সদর ইউনিয়নে মহেশখালীয়া পাড়ায় রাতের আধাঁরে এক যুবককে গুলি করেছে সন্ত্রাসীরা। ২১ এপ্রিল শনিবার রাত ১০ টারদিকে মহেশখালীয়া পাড়ার মসজিদের পাশে এ ঘটনা ঘটে। গুলির শব্দ শুনে স্থানীয়রা মসজিদের পাশে জড়ো হয়ে ঘটনাস্থল থেকে নুরুল ইসলামের ছেলে মো.আলম (২৫) কে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করে।

পরে গুলিবিদ্ধ মোঃ আলমকে দ্রুত টেকনাফ হাসপাতালে নিয়ে আসা হলে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য কক্সবাজার সদর হাসপাতালে প্রেরণ করা হয়। তার পিঠে ছরকা গুলির আঘাত রয়েছে। বর্তমানে সে কক্সবাজার সদর হাসপাতালে চিকিৎসাধীন আছে।

স্থানীয় মেম্বার আবদুল হামিদ জানান, রাতের আধাঁরে আমার চাচা আবদুল শুক্কুর ও ভাতিজা মোঃ আলম মসজিদের উত্তর পাশ দিয়ে হেঁটে যাওয়ার সময় স্থানীয় মিজানুর রহমান, দিলু, সাইফুল ইসলাম ও ইব্রাহীম হত্যার উদ্দেশ্যে এলোপাতাড়ি গুলি করে। এসময় আমার চাচা শুক্কুর মাটিতে লুটিয়ে পড়লে সংগে থাকা ভাতিজা মোঃ আলম গুলিবিদ্ধ হয়ে পড়ে যায়। পরে স্থানীয়রা উদ্ধার করে টেকনাফ হাসপাতালে নিয়ে আসে। এব্যাপারে তাদের বিরুদ্ধে মামলা প্রক্রিয়াধীন রয়েছে। শুধু তাই নই, ওই সন্ত্রাসীরা গত ১০ অক্টোবর বাড়ীতে এসে সাবেক মেম্বার নুরুল ইসলামকে হত্যার উদ্দেশ্যে এলোপাতাড়ি গুলি চালায়। এতে নুরুল ইসলামের পায়ে গুলিবিদ্ধ হলেও ভাগ্যক্রমে বেঁচে যায়। এছাড়া ২৫ আগষ্ট আমাকে হত্যার উদ্দেশ্যে এলোপাতাড়ি কূপিয়ে গুরুতর জখম করে। এমনকি ওই হামলায় আমার এক পা কেটে ফেলা হয়েছে। ওই সন্ত্রাসীদের বিরুদ্ধে টেকনাফ মডেল থানায় ইয়াবা মাদকের মামলাসহ একাধিক মামলা রয়েছে। তিনি সন্ত্রাসীদের বিরুদ্ধে অভিযান পরিচালনা করে আইনের আওতায় নিয়ে আসতে সংশ্লিষ্ট আইনশৃংখলা বাহিনীর হস্থক্ষেপ কামনা করেন।

টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রনজিত কুমার বড়ুয়া বলেন, এব্যাপারে অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।